ঢাকা , শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৫ আশ্বিন ১৪৩১
#

চট্টগ্রাম প্রতিদিন

ফটিকছড়ির হারুয়ালছড়িতে বন্যাদূর্গত মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

মোহাম্মদ তারেক, ফটিকছড়ি প্রতিনিধি
প্রকাশিত : শনিবার, ২০২৪ আগস্ট ৩১, ১২:৫৯ অপরাহ্ন
#

ফটিকছড়ির ভুজপুর থানাধীন হারুয়ালছড়ির বৌদ্ধ জেতবন বিহারে অতিশ দিপংকর পিস ট্রাস্ট বাংলাদেশের ব্যবস্থাপনায় বন্যা দূর্গত মানুষদের মাঝে খাবার সামগ্রী বিতরণ সম্পন্ন হয়েছে।  (৩০ আগস্ট) শুক্রবার  বাদে জুমা বৌদ্ধ জেতবন বিহার প্রাঙ্গণে অনুষ্ঠিত খাদ্য সামগ্রী বিতরণকালে আয়োজিত আলোচনা সভার সঞ্চালনার দায়িত্বে ছিলেন এ্যাডভোকেট মীর মোহাম্মদ ফেরদৌস আলম।

প্রফেসর তুষার কান্তি বড়ুয়ার সভাপতিত্বে আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হারুয়ালছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইকবাল হোসেন চৌধুরী। আলোচনা সভায় বক্তব্য রাখেন পরিতোষ বড়ুয়া,বিদোশ্রী ভিক্ষু, বাবু সনদ বড়ুয়া,কাজী মোহাম্মদ শাহাজাহান প্রমুখ। বক্তব্যকালে বক্তারা বলেন নিজের বোনের শাশুড় বাড়িতে বেড়াতে গেলে যেভাবে কিছু নিয়ে যাওয়া হয়, ঠিক সেভাবে আপনাদের মাঝে আমরা ভাই হিসেবে এই উপহার গুলো বিতরণ করছি।

চেয়ারম্যান ইকবাল হোসেন চৌধুরী বলেন ফটিকছড়িতে বন্যা-কবলিত এলাকায় এবার যেভাবে ত্রাণ সামগ্রী এসেছে সেটা বিগত সময়ে কোনোদিন হয়নি। তিনি বলেন আগামীতে এরকম যেকোনো দূর্যোগে আমরা সবাই একসাথে একে অপরের সহযোগীতায় এগিয়ে আসব। পরবর্তিতে যে ট্রাস্টের ব্যবস্থাপনায় খাদ্য সামগ্রী বিতরণ হচ্ছে তিনি ট্রাস্টের সকলকে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video