ঢাকা , শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৫ আশ্বিন ১৪৩১
#

দেশজুড়ে

পবিত্র মিলাদুন্নবী(দঃ)কে নিয়ে কোন প্রকার ষড়যন্ত্র বরদাস্ত করা হবেনা-

রাঙ্গুনিয়ায় ইসলামী ফ্রন্টের জুলুসের র‍্যালী

রাঙ্গুনিয়া(চট্টগ্রাম)প্রতিনিধি
প্রকাশিত : শনিবার, ২০২৪ সেপ্টেম্বর ০৭, ০৫:০৮ অপরাহ্ন
#

 


পবিত্র ঈদে মিলাদুন্নবী(দঃ)কে নিয়ে কোন প্রকার ষড়যন্ত্র বরদাস্ত করা হবেনা বলে কঠোর হুশিয়ারি দিয়েছেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য অধ্যক্ষ আল্লামা তৈয়্যব আলী আলকাদেরী। তিনি বলেন, সম্প্রতি সরকার পতনের পর কিছু গোষ্ঠী পবিত্র ঈদে মিলাদুন্নবী(দঃ)কে নিয়ে বিভিন্নভাবে যড়যন্ত্র করছে। আমি স্পষ্ট করে বলতে চাই আমরা আউলিয়ায়ে কেরামদের পথে মতে আমরা সংগ্রাম, দ্বীনদারী ও রাজনীতি করি তাই আমাদের কোন ভয় নেই। আমাদেরকে যত ধরনের অস্ত্রসস্ত্রের ঝনঝনানি করে ভয় দেখাননা কেন আমরা ভয় করিনা। বাংলাদেশ ইসলামী ফ্রন্ট যুব ও ছাত্রসেনা এদেশের মধ্যে থাকবে এবং রাজনীতি করবে। আমরা যাদেরকে প্রার্থী দিয় তাদের জন্য জনসংযোগ করবে। আহলে সুন্নাত ওয়াল জামাআত আমাদের পক্ষে আছে সুতরাং আমাদের ভয় পাওয়ার কোন কারণে নেই। 

শুক্রবার( ৬ সেপ্টেম্বর) বিকাল ৩ টায় বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনা রাঙ্গুনিয়া উপজেলার ব্যাবস্থাপনায় পবিত্র মাহে রবিউল আওয়ালকে স্বাগত জানিয়ে র‍্যালী শেষে সমাবেশে তিনি এসব কথা বলেন। 

এসময় বাংলাদেশ ইসলামী ফ্রন্ট রাঙ্গুনিয়া উপজেলা সভাপতি মুহাম্মদ করিম উদ্দীন হাছান এর সভাপতিত্বে ও র‍্যালী বাস্তবায়ন কমিটির সচিব মাওলানা সাইফুল ইসলাম এর সঞ্চালনায় বক্তব্য দেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য পীরজাদা মাওলানা গোলামুর রহমান আশরফ শাহ, আইন বিষয়ক সচিব এডভোকেট এম ইকবাল হাছান, অধ্যক্ষ মাওলানা জরিফ আলী আরমান, আনম নজমুল হোসাইন নঈমী, অধ্যক্ষ আজিজুল হক আলকাদেরী। 
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আলহাজ্ব মাওলানা করিম উদ্দীন নূরী, আকতার হোসেন, মাহমুদুর রশিদ মাসুদ, মাস্টার আবদুল কাদের, মুহাম্মদ ছানাউল্লাহ, সালাহ উদ্দীন নেজামী, কোরবান আলী নূরী, জামাল উদ্দিন, মীর হাবীবুল্লাহ, মোজাহেদুল ইসলাম, ইদ্রিস নঈমী, মাওলানা গোলাম কিবরিয়া, আজিম উদ্দিন আহমেদ, এইচ এম শহীদুল্লাহ্, আরিফুর রহমান রাশেদ, এম এ শাকুর, শহীদুল ইসলাম খোকন, শাহে এমরান রনি, রবিউল মোস্তফা রাফি, জমির উদ্দীন, আবদুর রশিদ, ওবায়দুল হক প্রমুখ।

এদিকে স্বাগত র‍্যালী উপজেলার চন্দ্রঘোনা কোষ্ঠ হাস্পাতাল গেইট থেকে বের হয়ে, কাপ্তাই সড়ক চন্দ্রঘোনা লিচুবাগান, মরিয়মনগর চৌমুহনী, রোয়াজারহাট, ঘাটচেক, ইছাখালী, গোডাউন, জুটমিল, গোচরা চৌমুহনী বাজার, শান্তিহাট দিতে খাঁ মসজিদ সামনে এসে শেষ হয়। র‍্যালীতে ২শতাধিক মোটরসাইকেল, প্রায় শতাধিক পিকাপ ভ্যান ও সিএনজি যোগে পাঁচ সহস্রাধিক নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন। 

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video