ঢাকা , শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৫ আশ্বিন ১৪৩১
#

দেশজুড়ে

বন্যাদুর্গত এলাকায় মানবিক সাহায্য নিয়ে চট্টগ্রাম ফিশারীঘাট ব্যাবসায়ীরা

চট্টগ্রাম ফিশারীঘাট ব্যাবসায়ীদের পক্ষ হতে  ফটিকছড়িতে বন্যাদুর্গত এলাকায়  খাবার ও পানি বিতরণ

নিজস্ব প্রতিবেদক 
প্রকাশিত : মঙ্গলবার, ২০২৪ আগস্ট ২৭, ১১:০১ পূর্বাহ্ন
#

 চট্টগ্রামে বন্যাদুর্গত এলাকা ফটিকছড়ির বিভিন্ন দুর্গত এলাকায় মানবিক কার্যক্রমের অংশ হিসেবে চট্টগ্রাম ফিশারীঘাট ব্যাবসায়ীদের পক্ষ হতে ফটিকছড়িতে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে । আজ সারাদিন ব্যাপি ফটিকছড়ির বিভিন্ন এলাকায় বন্যা দুর্গতের রান্না করা খাবার ও পানি বিতরণ করনে মানবতাবাদী ব্যাবসায়িরা ।  

স্থানীয় এক প্রধান শিক্ষক মোহাম্মদ রবিউল হকের হাতে প্রায়  একশত জনের খাবার বিতরণ করা । এছাড়াও ফটিকছড়ির বিভিন্ন অঞ্চলে যেখানে বেশি ক্ষয়ক্ষতি হয়েছে সেখানেই এক হাজার প্যাকেট বিতরণ করেন চট্টগ্রাম ফিশারী ঘাট
ব্যাবসায়ীবৃন্দ । 

চট্টগ্রাম ফিশারি ঘাট থেকে রান্না করে ট্রাকে করে বন্যাদুর্গত এলাকায় ত্রান বিতরণ করতে গিয়ে  ব্যাবসায়ী নেতৃবৃন্দ বলেন বন্যায় মানুষের 
এমন দুর্দশা দেখে আমাদের ব্যাবসায়ী সমাজ খুবই মর্মাহত হয়েছি তাই বিবেকের তাড়নায় সকলে মিলে খাবার তুলে দিতে গিয়েছিলাম ফটিকছড়ির বিভিন্ন দুর্গম এলাকায় ।  ফটিকছড়ির বিভিন্ন অঞ্চলে প্রায় ২০০০ মানুষের মাঝে খাবার বিতরণ করতে পেরে আজ খুব ভালো লাগছে । ব্যাবসায়ী কবির বলেন আজ এতগুলো মানুষের মাঝে খাবার ও পানি বিতরণ করতে পেরে নিজেদের খুব ভালো লাগছে ।  এসময় ফটিকছড়ির বিভিন্ন  এতিমখানা গুলোতে  এবং  ফটিকছড়ি ভুজপুর এক নাম্বার ওয়ার্ড আধারমানিক দুই নাম্বার ওয়ার্ডের পথচারিদের মাঝে ও খাবার এবং বোতলজাত পানি বিতরণ করা হয় । 


বিশিষ্ট ব্যবসায়ী কবিরের নেতৃত্বে সাথে ছিলেন  মোহাম্মদ সেলিম, মোহাম্মদ সাইফুল ,মোঃ হেলাল ,মোহাম্মদ মমিন ,মোহাম্মদ বাচ্চু ,মোহাম্মদ হারুন, সাংবাদিক নাছির হাওলাদার  সহ ব্যাবসায়ী নেতৃবৃন্দ ।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video