ঢাকা , সোমবার, ২০২২ সেপ্টেম্বর ২৬, ১১ আশ্বিন ১৪২৯

রাজনীতি

মিডিয়া আ. লীগের চেয়ে বিএনপির ‘কাভারেজ’ বেশি দেয়: কাদের

নিজস্ব প্রতিবেদক | টুয়েন্টিফোর টিভি
প্রকাশিত : সোমবার, ২০২২ সেপ্টেম্বর ১৯, ০৩:৫৬ অপরাহ্ন

মিডিয়াতে আওয়ামী লীগের চেয়ে বিএনপিকে বেশি কাভারেজ (সম্প্রচার) দেওয়া হয় বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ বিষয়ে মিডিয়ার সঙ্গে কথা বলা উচিত বলেও তিনি তথ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।


সোমবার (১৯ সেপ্টেম্বর) আওয়ামী লীগের সম্পদকমণ্ডলীর সঙ্গে দলটির ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনগুলোর নেতাদের যৌথসভায় এ কথা বলেন ওবায়দুল কাদের।

বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ওবায়দুল কাদেরের সভাপতিত্ব এ যৌথসভা অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যেসব মিডিয়া, গণমাধ্যম বিএনপি নেতাদের কাভারেজ দেয়, তারা কী আচরণ করছে? আওয়ামী লীগের বড় বড় নেতাদের কী কাভারেজ দেয় বিভিন্ন মিডিয়া, গণমাধ্যম? এত মিডিয়া তো শেখ হাসিনাই দিয়েছেন।

সভায় উপস্থিত তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের দৃষ্টি আকর্ষণ করে ওবায়দুল কাদের বলেন, এখানে তথ্যমন্ত্রী আছেন, কাভারেজের ক্ষেত্রে মিডিয়ার সঙ্গে কথা বলা উচিত। লীগের কত বড় বড় নেতাদের নামটাও বলা হয় না। কিন্তু বিএনপির কোথাকার কোন সম্পাদক, মহানগর নেতারাও কাভারেজ পায়। তাদের সাত-আটজনের দেওয়ার পর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসে, তাও ৩০ সেকেন্ডের বেশি না। নীতি-নৈতিকতারও অভাব! গণমাধ্যমের উচিত বিরোধী দলের বক্তব্যের সঙ্গে সরকারি দলেরও বক্তব্য নেওয়া। কারণ সরকারি দলেরও তো নিজস্ব বক্তব্য আছে।

বিএনপির নেতিবাচক নিউজ দেওয়া হয় না অভিযোগ করে ওবায়দুল কাদের বলেন, কুমিল্লায় ও মিরপুরে হামলা হয়েছে ঠিক আছে। কিন্তু বরিশাল ও চট্টগ্রামে তো বিএনপি নিজেরা নিজেরা মারামারি করেছে। সেটাও মিডিয়া ছাপতে চায় না। তাদের নেগেটিভ নিউজও মিডিয়া ছাপতে চায় না।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video