ঢাকা , শনিবার, ২০২২ জানুয়ারী ২২, ৮ মাঘ ১৪২৮

বিনোদন

‘চাকা চাক’ গানে সারার মতোই নাচলেন শ্রেয়া ঘোষাল (ভিডিও)

বিনোদন প্রতিবেদক | টুয়েন্টিফোর টিভি
প্রকাশিত : রবিবার, ২০২১ ডিসেম্বর ১৯, ১১:৪২ পূর্বাহ্ন

বলিউডের জনপ্রিয় প্লেব্যাক গায়িকা শ্রেয়া ঘোষাল। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সরব। বিশেষ করে ইনস্টাগ্রামে। প্রায়ই খালি গলায় গান গেয়ে শেয়ার করেন তিনি। তবে এবার শুধু গান নয়, সঙ্গে নাচলেন শ্রেয়া ঘোষাল।

নিজের গাওয়া ‘চাকা চাক’ গানে নেচে একটি রিল ভিডিও শেয়ার করেছেন এই গায়িকা। ভিডিওটি দেখেই প্রশংসায় ভাসিয়েছেন ভক্তরা। শ্রেয়াকে মাঝেমধ্যেই এমন নানান ভিডিও পোস্ট করতে দেখা যায়। এবার গানের সঙ্গে মানুষের মনে জায়গা করে নিল শ্রেয়ার মিষ্টি নাচ। যদিও ‘চাকা চাক’ গান এখন রিল দুনিয়ায় সুপারহিট।

সামনেই মুক্তি পাবে সারা আলি খান, অক্ষয় কুমার ও ধানুশ অভিনীত ছবি ‘আতরঙ্গি রে’। এই ছবির ‘চাকা চাক’ গানটি ইতোমধ্যে সবাই দেখে ফেলেছেন। গানটিতে কণ্ঠ দিয়েছেন শ্রেয়া ঘোষাল। এক গানে মন জিতেছেন শ্রেয়া। সেই সঙ্গে নেচে মাতিয়েছেন সারা আলি খান।

একটা সময় শ্রেয়া একাই সব ছবিতে কণ্ঠ দিতেন। এখন কাজ কিছুটা কমলেও, শ্রেয়াকে ছাড়া গানের কথা ভাবা যায় না। বাংলা ছবিতেও একের পর গান গেয়েছেন তিনি। কয়েক মাস আগেই পুত্র সন্তানের মা হয়েছেন। আদরের ছেলেকে নিয়ে মেতে আছেন এই গায়িকা। তার মাঝেও চলছে গানের কাজ। বের করেছেন মিউজিক ভিডিও।

এর আগে সারা আলি খান অভিনীত ‘চাকা চাক’ গানের সঙ্গে উদ্দাম নেচে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে ৬৩ বছরের বৃদ্ধা রবি বালা শর্মা। তাদের পরনের শাড়িতেও ছিল বেশ মিল।

বৃদ্ধা রবি বালা শর্মার নাচে উৎসাহ উদ্দীপনা দেখে চক্ষু চড়কগাছ সবার। তিনি সারা আলী খানের মতোই নেচেছেন। যদি আপনার নাচার অভ্যাস না থাকে কিংবা কোনো দিন যদি আপনি না নেচে থাকেন, তাহলে এই ভিডিওটি দেখে আপনারও নাচতে ইচ্ছা করবে!

ভাইরাল ভিডিওটিতে তাকে ‘দেশি দাদি’ হিসেবে উল্লেখ করা হয়েছে। তার এ ধরনের অনেক ভিডিও অনলাইনে জনপ্রিয় হয়েছে। প্রায় ৩ লাখ মানুষ ‘চাকা চাক’ গানটির সঙ্গে তার নাচের ভিডিওটি দেখেছেন।

সারা আলী খানের মতোই একটি সবুজ শাড়িতে সজ্জিত হয়ে রবি বালা শর্মা এই গানটিতে নেচেছেন। গানটির বিট ফলো করে খুবই আকর্ষণীয়ভাবে নেচেছেন তিনি। শুধু তাই নয়, সারা আলীর নাচের ‘হুক স্টেপ’-এর মতোই একটি স্টেপও তিনি চেষ্টা করেছেন। নাচের সময় তিনি যে ‘জেসচার’ বা মুখভাব দেখিয়েছেন, তা-ও খুব চিত্তাকর্ষক মনে হয়েছে।

 

 
 
 
 
 

 

 

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video