ঢাকা , শনিবার, ২০২২ জানুয়ারী ২২, ৮ মাঘ ১৪২৮

দেশজুড়ে

হঠাৎ হাসপাতালে মাশরাফি

নিজস্ব প্রতিবেদক | টুয়েন্টিফোর টিভি
প্রকাশিত : শনিবার, ২০২১ ডিসেম্বর ১৮, ০২:৪৮ অপরাহ্ন

নানা অনিয়মের অভিযোগ পেয়ে হাসপাতাল কর্তৃপক্ষকে না জানিয়ে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মর্তুজা ঝটিকা সফরে নড়াইল সদর হাসপাতালে। শনিবার (১৮ ডিসেম্বর) সকাল ৮টায় তিনি ঝটিকা সফর করেন। হাসপাতালে উপস্থিত হয়ে তিনি সংশ্লিষ্টদের দেখতে পাননি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মর্তুজা হাসপালে ঝটিকা সফরে এসে রোগীদের খাদ্যে অনিয়ম, রোগীদের ওষুধ না দেওয়া, চিকিৎসক-কর্মকর্তা-কর্মচারীদের সময়মত হাজির না হওয়া। চিকিৎসক-কর্মচারীদের ছুটি না নিয়ে অফিসে না আসাসহ বিভিন্ন অনিয়ম দেখতে পান। হাসপাতালের সংশ্লিষ্টদের না দেখে রোগীদের ওয়ার্ডে যান তিনি। এসময় রোগীরা বিভিন্ন অনিয়মের অভিযোগ করেন।

চিকিৎসকরা ঠিকমত রোগীদের দেখেন না। গতরাতে হাসপাতালের মাত্র ৩ জনকে খাবার দেওয়া হয়েছে। বিষয়টি মানতে নারাজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ আসাদ উজ-জামান মুন্সী।

তত্বাবধায়ক ডাঃ আসাদ উজ-জামান মুন্সীর অনুমতি না নিয়ে বা কারও দরখাস্তের তত্ত্বাবধায়কের স্বাক্ষর নেই। অথচ তিনি ছুটিতে রয়েছেন। ছুটি না মঞ্জুর করলেও ছুটি ভোগ করছেন কীভাবে ?

মাশরাফী বিন মর্তুজা বলেন, হাসপাতালগুলোতে বিভিন্নস্থান থেকে গরীব মানুষ আসে । তাদের খাবার দেওয়া হয় না। অফিস করেন না ঠিকমতো চিকিৎসকরা। আমার রোগীদের খাবার ওষুধ পায় না। এটা কোনোভাবেই মেনে নেওয়া যায় না।

হাসপাতালের এসব অনিয়মের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করে বিকেলের মধ্যে জানানোর নির্দেশ দেন সংসদ সদস্য মাশরাফী বিন মর্তুজা।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video