ঢাকা , শনিবার, ২০২২ জানুয়ারী ২২, ৮ মাঘ ১৪২৮

দেশজুড়ে

শ্বশুরবাড়িতে জামাইকে গুলি করে হত্যা

নিজস্ব প্রতিবেদক | টুয়েন্টিফোর টিভি
প্রকাশিত : মঙ্গলবার, ২০২২ জানুয়ারী ০৪, ১১:৩১ পূর্বাহ্ন

বান্দরবানের লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নে শ্বশুর বাড়িতে বেড়াতে এসে অস্ত্রধারী সন্ত্রাসীদের গুলিতে খুন হয়েছেন মংক্যচিং মার্মা (৩৫) নামে এক ব্যক্তি। তিনি জেএসএস কর্মী বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

সোমবার (৩ জানুয়ারি) রাতে রূপসীপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড অংহ্লা পাড়ায় মংক্যচিংয়ের শ্বশুর আথুইমং মার্মার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত মংক্যচিং মার্মা রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলার বাঙ্গালহালী এলাকার বাসিন্দা।  

হত্যার ঘটনাটি নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, ঘটনা জানার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানে হচ্ছে।  

নিহত মংক্যচিং মার্মার শ্যালক অংসিং মার্মা (২৮) বলেন, তার বড় বোনের স্বামী মংক্যচিং মার্মা সোমবার সন্ধ্যা ৭টার দিকে আমাদের বেড়াতে আসেন। রাত সাড়ে ১২টার দিকে ছয়জন অস্ত্রধারী সন্ত্রাসী আমাদের বাড়ি ঘিরে ফেলেন। তারা ঘরের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে মংক্যচিংকে তিনটি গুলি করে তার মৃত্যু নিশ্চিত করে চলে যান।

স্থানীয়রা জানান, নিহত মংক্যচিং মার্মা রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার বাঙ্গালহালীয়া এলাকায়  পার্বত্য  চট্টগ্রাম আঞ্চলিক দলের (জেএসএস) সক্রিয় কর্মী। তাদের নিজস্ব দ্বন্দ্বের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video