ঢাকা , শনিবার, ২০২২ জানুয়ারী ২২, ৮ মাঘ ১৪২৮

খেলা

কিউই সিরিজ নিয়ে শঙ্কা, জরুরি বৈঠকে বিসিবি

স্পোর্টস ডেস্ক | টুয়েন্টিফোর টিভি
প্রকাশিত : শনিবার, ২০২১ ডিসেম্বর ১৮, ০২:৪০ অপরাহ্ন

নিউজিল্যান্ডে কোয়ারেন্টাইন প্রটোকল নিয়ে বাংলাদেশ ক্রিকেট দলে অস্বস্তি দেখা দিয়েছে। সিরিজের ভবিষ্যৎ নিয়ে পরিচালকদের সঙ্গে জরুরি বৈঠকে বসেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।
এদিকে জানুয়ারিতে বিপিএলের অষ্টম আসরের খেলা শুরু হবে। যদিও দিনক্ষণ এখনও চূড়ান্ত হয়নি। তবে ধারণা করা হচ্ছে, জানুয়ারি মাসের ২০ তারিখ থেকে শুরু হবে বিপিএল। এরই মধ্যে চলবে বাংলাদেশ দলের নিউজিল্যান্ড সফর। বিপিএল ছাড়াও নিউজিল্যান্ডে অবস্থানরত খেলোয়াড়দের প্রটোকল নিয়েও বৈঠকে কথা হবে বলে ধারণা করা হচ্ছে।  

এদিকে বিপিএলের সঙ্গে বাংলাদেশ দলের নিউজিল্যান্ড সফর নিয়েও আলোচনা হবে বলে আভাস পাওয়া গেছে। দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নিউজিল্যান্ড গেছে বাংলাদেশ দল। সেখানে গিয়ে কোয়ারেন্টাইন জটিলতায় পড়েছে সফরকারীরা।

গতকাল শুক্রবার (১৭ ডিসেম্বর) দলটির বেশ কয়েকজন ক্রিকেটার কোয়ারেন্টাইন থেকে মুক্ত হয়ে অনুশীলনে নেমেছিলেন। তবে আবার শুনতে হয় দুঃসংবাদ। আপাতত ২১ ডিসেম্বর পর্যন্ত আবার বন্দি জীবন কাটাতে হবে তাদের।
এর সঙ্গে যোগ হয়েছে স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথের করোনাভাইরাস আক্রান্তের খবর। হোটেল থেকে এই লঙ্কানকে নিয়ে যাওয়া হয়েছে কোভিড সেন্টারে। সব মিলিয়ে কিউই সিরিজ নিয়ে তৈরি হয়েছে শঙ্কা।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video