ঢাকা , শনিবার, ২০২১ ডিসেম্বর ০৪, ২০ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন

সূর্যবংশী : সাত দিনেই ১০০ কোটি!(ভিডিও)

বিনোদন ডেক্স | টুয়েন্টিফোর টিভি
প্রকাশিত : বুধবার, ২০২১ নভেম্বর ১০, ০৯:৩৪ পূর্বাহ্ন

অতিমারির ধকল কাটিয়ে বেশ কিছুদিন হলো খুলে দেয়া হয়েছে ভারতীয় সিনেমা প্রেক্ষাগৃহগুলো। ফলে প্রতীক্ষিত সিনেমাগুলোও একে একে মুক্তি দেয়া হচ্ছিলো প্রেক্ষাগৃহে। যদিও বক্স অফিসে সাড়া ফেলতে ব্যর্থ হচ্ছিলো অধিকাংশ ছবিই!

তবে এবার বক্স অফিসে বেশ দাপটই দেখালো অক্ষয় কুমার অভিনীত রোহিত শেঠির ছবি ‘সূর্যবংশী’। মুক্তির প্রথম ৪ দিনেই ১০০ কোটির ঘরে পৌঁছে গেছে এই ছবিটি।

প্রেক্ষাগৃহে ছবি দেখতে ব্যাপক ঢল নেমেছে দর্শকদের। বিভিন্ন স্থানের হলগুলোতে হু হু করে বাড়তে দেখা যাছে বক্স অফিস কালকেশনও। শুধু তাই নয়, ছবিটি দেখতে দর্শকদের এতটাই ভীড় ছিল যে ভোর সাড়ে ৪টা পর্যন্ত শো দেখাতে বাধ্য হয়েছেন প্রেক্ষাগৃহ মালিকেরা!

ছবিটির প্রথম দিনের বক্স অফিস কালেকশন ছিল ২৬.২৯ কোটি রুপি, দ্বিতীয় দিনে যা কিছুটা কমে দাঁড়ায় ২৩.৮৫ কোটি রুপি। রবিবার ভারতের ছুটির দিনে এর আয় বেড়ে দাঁড়ায় ২৪.৯৪ কোটি এবং সর্বশেষ সোমবার মুক্তির চতুর্থ দিনে এর আয় দাঁড়িয়েছে ১৪.৫১ কোটি রুপি। সব মিলিয়ে যা এখন ৯১.৫৯ কোটি রুপির ঘরে পৌঁছে গেছে। সুতরাং, ১০০ কোটির ঘরে ‘সূর্যবংশী’র পৌঁছাতে যে মঙ্গলবারই যথেষ্ট, তা বলার অপেক্ষা রাখে না!

এদিকে ছবিটির আয় নিয়ে ছবির পুরো টিমকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন চলচ্চিত্র সমালোচক তারণ আদর্শ। দর্শকরাও জানাচ্ছেন, ছবির জমজমাট অ্যাকশন, সংলাপে কমিক টাইমিং আর ক্লাইম্যাক্সের ফ্রেমে মন ছুঁয়ে যাচ্ছে সবার।

২০২০ সালের ২৪ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল ‘সূর্যবংশী’র। তবে করোনাভাইরাস মহামারির কারণে মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়। এরপর গত শুক্রবার (৫ নভেম্বর) ছবিটির মুক্তি মেলে প্রেক্ষাগৃহে। আর এই ছবিটির মাধ্যমেই আবারও অনস্ক্রিনে ঝড় উঠেছে অক্ষয়-ক্যাটরিনা জুটির।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video