ঢাকা , শনিবার, ২০২১ ডিসেম্বর ০৪, ২০ অগ্রহায়ণ ১৪২৮

দেশজুড়ে

বিজিবির সঙ্গে ‘গুলিবিনিময়ে’ যুবক নিহত, এক লাখ ইয়াবা জব্দ

নিজস্ব প্রতিবেদক | টুয়েন্টিফোর টিভি
প্রকাশিত : রবিবার, ২০২১ নভেম্বর ১৪, ০৪:৪০ অপরাহ্ন

কক্সবাজারের টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে ‘গুলিবিনিময়ে’ এক যুবক নিহত হয়েছে। তবে নিহতের নাম-পরিচয় জানা যায়নি।

রোববার (১৪ নভেম্বর) দুপুরে সংবাদ সম্মেলনে টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সাল হাসান খান এ তথ্য জানান।

তিনি বলেন, ইয়াবার একটি চালান বাংলাদেশে প্রবেশ করবে এমন সংবাদে বিজিবির একটি বিশেষ টহল দল শনিবার দিনগত রাত ৩টার দিকে নাফ নদীর পাড়ে কেওড়াবাগানে অবস্থান নেয়। কিছুক্ষণ পরে নাফ নদী দিয়ে মিয়ানমার থেকে নৌকাযোগে এ পারে আসছিল তিন-চারজনের একটি দল। বিজিবির টহল দল তাদের চ্যালেঞ্জ করলে বিজিবির ওপর গুলি চালালে দুই সদস্য আহত হন। আত্মরক্ষার্থে বিজিবি সদস্যরাও গুলি করেন। থেমে থেমে উভয়পক্ষে প্রায় সাত মিনিট গুলিবিনিময় হয়। পরে ওই এলাকায় তল্লাশি চালিয়ে এক লাখ ইয়াবা, একটি এলজি, খোসা ও গুলিবিদ্ধ এক যুবককে পাওয়া যায়। তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফয়সাল হাসান আরও বলেন, নিহতের নাম-পরিচয় এখনো শনাক্ত হয়নি। তবে তা জানতে চেষ্টা চলছে। এছাড়া সরকারি কাজে বাধা ও ইয়াবা বহনের দায়ে সংশ্লিষ্টদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, বিজিবি এক যুবকের মরদেহ হস্তান্তর করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video