ঢাকা , সোমবার, ২০২২ সেপ্টেম্বর ২৬, ১১ আশ্বিন ১৪২৯

জাতীয়

রাজধানীতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক | টুয়েন্টিফোর টিভি
প্রকাশিত : সোমবার, ২০২২ আগস্ট ২৯, ১১:১৬ পূর্বাহ্ন

রাজধানীর বেইলি রোডে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পল্টন থানার শান্তিনগর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতিসহ একাধিক কর্মী আহত হয়েছেন বলে জানা গেছে।

রোববার (২৮ আগস্ট) রাত ১০টার দিকে কেএফসির সামনে রমনা থানা ছাত্রলীগ ও পল্টন থানা ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে পল্টন থানা ছাত্রলীগের একাধিক নেতাকর্মী আহত হয়েছেন। তবে মফিজুল ইসলাম (২০) নামে একজনের অবস্থা গুরুতর। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মফিজুল শান্তিনগরের হাবীবুল্লাহ বাহার ডিগ্রি কলেজের ছাত্র এবং পল্টন থানার শান্তিনগর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি।

মফিজুলের বন্ধু তামিম গণমাধ্যমকে জানান, তিন দিন আগে রমনা থানা ছাত্রলীগের সভাপতি কামরুল ইসলামের অনুসারীরা বিকট আওয়াজ করে বেইলি রোডে মোটরসাইকেল চালাচ্ছিলেন। মফিজুল বিষয়টি নিয়ে প্রতিবাদ করলে ঝামেলার সূত্রপাত হয়।

তিনি বলেন, ‘ওই ঘটনা মীমাংসার জন্য আজ (রোববার) আমাদের ডাকা হয়েছিল। কিন্তু তারা অতর্কিতে আমাদের ওপর হামলা করে। আমাদের মারধর করে ও মফিজুলকে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে।’

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, আড্ডা দেয়াকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video