ঢাকা , সোমবার, ২০২২ সেপ্টেম্বর ২৬, ১১ আশ্বিন ১৪২৯

চট্টগ্রাম প্রতিদিন

ক্লিনিক থেকে চুরি হওয়া নবজাতক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | টুয়েন্টিফোর টিভি
প্রকাশিত : মঙ্গলবার, ২০২২ আগস্ট ৩০, ০৪:৪৭ অপরাহ্ন

নগরের ইপিজেড থানাধীন মমতা মাতৃসদন থেকে চুরি যাওয়া নবজাতককে আনোয়ারা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে স্বামী-স্ত্রীসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (৩০ আগস্ট) ভোরে শিশুটিকে উদ্ধার করা হয়। ওই নবজাতক আনোয়ারা উপজেলার গহিরা এলাকার মো. শহিদ ও তাসমিন আক্তার দম্পতির সন্তান।  

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল করিম জানান, মমতা মাতৃসদন থেকে চুরি হওয়া নবজাতকটি আনোয়ারা থেকে উদ্ধার করা হয়েছে। চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে একদম্পতি ও তাদের এক সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।  গ্রেফতার হওয়া তিনজনই নবজাতককে লালন-পালন করার জন্য চুরি করেছিল।

গত ২৮ আগস্ট বিকেল তিনটার দিকে ক্লিনিকে মায়ের কাছ থেকে কৌশলে নবজাতকটি নিয়ে পালিয়ে যায় এক নারী। বিষয়টি হাসপাতালের সিসিটিভির ফুটেজে ধরা পড়ে।

চুরি হওয়া নবজাতকের মামা রায়হান উদ্দীন বলেন, গত শুক্রবার অপারেশনের মাধ্যমে বাচ্চাটির জন্ম হয়। মোটামুটি বাচ্চাটির সবকিছুই স্বাভাবিক ছিল। রোববার বিকেলে এক নারী নার্স সেজে বাচ্চাকে ইনজেকশন দিতে হবে বলে ক্লিনিকের নিচতলায় নিতে চাইলে বোন নার্স মনে করে অনুমতি দেন। পরে নিচতলায় গিয়ে খোঁজাখুঁজি করলে বাচ্চাকে পাওয়া যায়নি।  সিসিটিভির ফুটেজে এক নারী নবজাতককে নিয়ে চলে যেতে দেখা যায়। 

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video