ঢাকা , শনিবার, ২০২১ ডিসেম্বর ০৪, ২০ অগ্রহায়ণ ১৪২৮

খেলা

বিশ্বকাপের ফাইনালে থাকছে গ্যালারি ভর্তি দর্শক

স্পোর্টস ডেস্ক | টুয়েন্টিফোর টিভি
প্রকাশিত : মঙ্গলবার, ২০২১ নভেম্বর ০৯, ০৪:৪৩ অপরাহ্ন

দর্শকপূর্ণ গ্যালারিতে হচ্ছে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপ। তবে কোনো ম্যাচেই ধারণক্ষমতার শতভাগ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়নি। বিশ্বকাপের ফাইনালে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে শতভাগ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। এমনটাই জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ সংযুক্ত আরব আমিরাত এবং ওমানে অনুষ্ঠিত হলেও মূল আয়োজক হিসেবে দায়িত্ব পালন করছে দ্য বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। মূলত করোনাভাইরাস মহামারির কারণে নিজ দেশে বিশ্বকাপ আয়োজন করতে পারেনি ভারত।

নিজেদের দেশে বিশ্বকাপ আয়োজন করতে না পারলেও মরুর বুকে বিশ্বকাপ আয়োজন করে বেশ লাভবান হচ্ছে বিসিসিআই।

বিশ্বকাপে দর্শক প্রবেশের অনুমতি থাকলেও পূর্ণ গ্যালারির অনুমতি দেয়নি আরব আমিরাত সরকার। তবে ফাইনালে শতভাগ দর্শক প্রবেশের অনুমতি দিয়েছে। বিসিসিআইয়ের এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছে।

তিনি বলেন, ‘বিসিসিআই এবং ইসিবি (আরব আমিরাত ক্রিকেট বোর্ড) অনুমতির জন্য আবেদন করেছে। আরব আমিরাত সরকার ইতিমধ্যেই অনুমতি দিয়েছে।’

তিনি আরও বলেন, ‘আইসিসিকে ধন্যবাদ সবকিছু সুন্দর করে ব্যবস্থা করার জন্য। টুর্নামেন্টের পরও সকল ধরনের কাজে আইসিসিকে আমরা সহযোগিতা করবো।’

সুপার টুয়েলভে থেকে ভারত ছিটকে যাওয়ায় বিশ্বকাপের জৌলুস কমবে বলেও জানান বিসিসিআইয়ের ওই কর্মকর্তা। এখনও বিশ্বকাপ দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে আছেও বলে জানান তিনি।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video